সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
গোপালপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

গোপালপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

মো.নূর আলম গোপালপুর : সকলের জন্য উন্নত স্যানিটেশন ,নিশ্চিত হোক সকলের জীবন ” সকলের হাত পরিছন্নতা থাক “এই প্রতিপাদ্য গোপালপুর উপজেলায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সূতি মডেল ভসরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

গোপালপুরে উপজেলায় প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজিত আলোচনা সভায় হাত ধোয়া অনুশীলন ও স্যানিটেশন বিভিন্ন দিক তুলে ধরা হয়।

উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার রিদওয়ান আহমেদ,

আনসার-ভিডিপিঁর অফিসার মুজাফফর আলী, আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ও সূতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়রে শিক্ষক ও ছাত্র ছাত্রী বৃন্দ।

গোপালপুর উপজেলা ব্রাক অফিসের সহযোগিতায় শিক্ষার্থীদের হাত ধোয়ার জন্য সাবান, কলম, এবং কলম বক্স উপহার দেয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840